• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ঘোড়াঘাটে র‌্যাবের অভিযানে দেড় লাখ টাকার ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক বিক্রির সময় এক যুবককে আটক করেছে র‌্যাব-১৩। তার কাছে থেকে জব্দ করা হয়েছে ৫৪৫ পিস ইয়াবা। যার স্থানীয় বাজার মূল্য প্রায় দেড় লাখ টাকা।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বুলাকীপুর ইউনিয়নের হরিপাড়া বাজার এলাকা থেকে ওই যুবককে আটক করে দিনাজপুর ক্যাম্পের সদস্যরা।

এ ঘটনায় শুক্রবার রাতে দিনাজপুর র‌্যাব ক্যাম্পের উপ সহকারী পরিচালক জহুরুল ইসলাম বাদী হয়ে ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে আসামীকে থানায় হস্তান্তর করেছেন।

গ্রেপ্তার ওই যুবক হলেন সজিব হাসান (২৩)। সে পাশ্ববর্তী হাকিমপুর উপজেলার রিকাবী-চকচকা গ্রামের সহিজার রহমানের ছেলে।

র‌্যাব জানায়, শুক্রবার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আ লিক মহাসড়কের ভাদুরিয়া বাজারে তাদের একটি দল টহল ডিউটি করছিল। এ সময় তারা জানতে পারেন ঘোড়াঘাট উপজেলার হরিপাড়া বাজারে মাদক সহ মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে। র‌্যাব সদস্যরা সেখানে উপস্থিত হয়ে সন্দেহভাজন যুবককে আটক করে। ওই যুবকের পকেট থেকে তিনটি পৃথক এয়ার টাইট পলি প্যাকে ৫৪৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে বাহিনীর সদস্যরা।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ‘শুক্রবার রাতে জব্দকৃত ইয়াবা সহ আসামীকে র‌্যাব থানায় হস্তান্তর করেছে। তারা বাদী হয়ে একটি মামলা করেছে। শনিবার সকালে আসামীকে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ